শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

খুলনায় নৌকার কর্মীর গায়ে আগুন দিলো দুর্বৃত্তরা

খুলনা-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম কামালের ৭ নম্বর ওয়ার্ডের নির্বাচনী প্রচারণা ক্যাম্পের এক কর্মী গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দিনগত রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম কামাল নিজেই সংবাদ মাধ্যমকে বিষয়টি জানিয়েছেন। 

স্থানীয়রা জানান, খুলনা-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এসএম কামাল হোসেনের নির্বাচনী অফিসের নিরাপত্তাকর্মী মো. হাসান ফারাজীর (৪২) গায়ে কেরোসিন দিয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।’ মো. হাসান ফারাজী যোগীপোল এলাকার সোহরাব ফারাজীর ছেলে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, এসএম কামাল হোসেনের নির্বাচন পরিচালনা অফিস পাহারা দিতেন হাসান ফারাজী। বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ২টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা এসে তার গায়ে কেরোসিন নিক্ষেপ করে আগুন দিয়ে পালিয়ে যায়। এতে তার মাথা ও ঘাড়ের পেছনের অংশ আগুনে দগ্ধ হয়। পরবর্তীতে স্থানীয়রা দেখতে পেয়ে হাসান ফারাজীকে তাৎক্ষণিক উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। 

খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মোজাম্মেল হক সাংবাদিকদের জানান, গত রাতে খানজাহান আলী থানার যোগীপোল ৭ নম্বর ওয়ার্ডে নির্বাচনী ক্যাম্পে রোস্টার ভিত্তিতে দায়িত্ব পালনকারী ব্যক্তি (হাসান ফারাজী) যখন আসছিলেন তখন পথিমধ্যে ৩/৪ জন যুবক তার জ্যাকেটে আগুন ধরিয়ে দেয়। এতে তার জ্যাকেটটি আংশিক পুড়ে যায় এবং তিনি আহত হন। তবে তিনি এখন শঙ্কামুক্ত।

তিনি আরও বলেন, আমরা ইতোমধ্যে নাশকতাকারীদের নাম পেয়েছি। যারা ভোট বর্জন করেছে, তারাই এ নাশকতার সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে প্রচলিত আইন অনুযায়ী মামলা হবে এবং খুব শিগগিরই তাদেরকে গ্রেফতার করে মুখোশ উন্মোচন করা হবে। দুর্বৃত্তদের জন্য দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর